০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৪:৩৩ পূর্বাহ্ন


সন্তান বিষয়ে স্পষ্ট করলেও শাকিব-বুবলীর বিয়ে নিয়ে অস্পষ্টতা
সৈয়দ ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
সন্তান বিষয়ে স্পষ্ট করলেও শাকিব-বুবলীর বিয়ে নিয়ে অস্পষ্টতা


তাদের বিয়ে কবে-কখন কোন তরিকায় হলো; সে বিষয়টি এখনও অস্পষ্ট। তবে অনেক জলঘোলা শেষে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ঢালিউডের দুই তারকা নিজ নিজ দেয়ালে একটি কমন স্টেটমেন্ট প্রকাশ করে। যাতে তারা দুজনেই জানান, ‘বীর আমাদের সন্তান।’

 দুজনেই জানান, তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান/বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে এদিন সকালে শাকিব-বুবলীর পারিবারিক ঘনিষ্ঠজনরা জানান, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ ভূমিষ্ঠ হন। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি বলছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

‘বস-গিরি’ সিনেমা দিয়ে ২০১৬ সালে বড় পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর ঢাকাই সিনেমার সুপারস্টারের সঙ্গে টানা ৯টি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। হঠাৎ অপু আড়ালে চলে যাওয়ায় বু-বলীকেই মন দিয়েছেন শাকিব-এমনই কানাঘুষা চলছিল। দুজনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে পুরো সিনেপাড়ায়। সে সময় প্রেমের বিষয়টিকে তারা দুজনই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন।

এর আগে ২০১৬ সালের মাঝামাঝি হঠাৎ আড়ালে চলে যান চলচ্চিত্রের ব্যস্ততম চিত্রনায়িকা অপু বিশ্বাস। তখনও গুঞ্জন উঠেছিল অপু মা হতে চলেছেন। তখন অনেকেই বলেছিলেন, গোপনে বিয়ে করেছেন শাকিব খান-অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে দুজনের কেউই স্বীকার করেননি। শুধু তা-ই নয়, একাধিক টেলিভিশনের অনুষ্ঠানে বিয়ের প্রসঙ্গ এলে দুজনই এড়িয়ে যান। অবশেষে ২০১৭ সালের ১০ এপ্রিল এক টেলিভিশনের লাইভে পুত্র জয়কে নিয়ে অপু বিশ্বাস প্রকাশ্য আসেন। এ ঘটনায় সিনেপাড়ায় শোরগোল পড়ে যায়। সে সময় অপুর ভাষ্য ছিল, ধর্মীয় রীতি মেনেই সাকিবকে বিয়ে করেছিলেন অপু। বিয়ের পর শাকিবের বাসায় থাকতেন তিনি। সম্পর্কের তথ্য প্রকাশ করতে চাওয়ায় মাঝেমধ্যেই শাকিবের সঙ্গে মনোমালিন্য হয় অপুর। এর মধ্যে তিনি অন্তঃসত্ত্বা হন। কলকাতার একটি হাসপাতালে পুত্র আব্রাম খান জয়ের জন্ম হয়। এরপর শাকিব খান সবকিছু স্বীকার করে নিলেও বেশিদিন স্থায়ী হয়নি তাদের সংসার। তবে পুত্র জয়ের সব ভরণপোষণ দিচ্ছেন এই অভিনেতা।


That's why they are not on social media!