০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১১:০২:৪০ পূর্বাহ্ন


বার্সার জার্সি গায়ে জড়িয়ে অবসর নেবেন মেসি
সৈয়দ ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
বার্সার জার্সি গায়ে জড়িয়ে অবসর নেবেন মেসি তথ্য ও ছবি: গোল


পিএসজির হয়ে চলতি মৌসুমে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। এরপর ঘরে ফেরার পালা। ফিরবেন ক্যাম্প ন্যুতে। বার্সার জার্সি গায়ে জড়িয়ে ফুটবল থেকে অবসর নেবেন এই কিংবদন্তি। 

আর্জেন্টিনার বেশ কিছু সংবাদমাধ্যম এমনটাই দাবি করছে।

তবে পিএসজি সর্বকালের অন্যতম সেরা মেসিকে ছাড়তে চায় না। তারা ৩৫ বছর বয়সী তারকার সঙ্গে এক বছরের ঐচ্ছিক চুক্তির শর্ত কার্যকর করতে চায়। তবে মেসির পক্ষ থেকে ক্লাব ছাড়া বা চুক্তির বিষয়ে কোনও সিদ্ধান্ত এখনও আসেনি।

সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, মেসি তার ভবিষ্যত বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি। লিও’র চিন্তা জুড়ে এখন পিএসজির হয়ে ভালো খেলা। ক্লাবকে সম্ভাব্য শিরোপার পথে এগিয়ে নেওয়া এবং আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে কাতার বিশ্বকাপে ভালো খেলা।

গোল দাবি করেছে, মেসি প্যারিসে থাকবেন নাকি কাতালুনিয়ায় ফিরে আসবেন। নাকি যুক্তরাষ্ট্রের লিগের স্বাদ নিতে যাবেন ওই সিদ্ধান্ত তিনি কাতার বিশ্বকাপের পরে নেবেন। যার অর্থ হলো ক্লাব কিংবা আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে চলতি বছর কোনও সিদ্ধান্ত নিচ্ছেন না তিনি।

আর্থিক সংকটে পড়ে যাওয়ায় বার্সা ছেড়ে মেসি গত মৌসুমে পিএসজি আসেন। তবে প্রথম মৌসুমে ঠিক চেনা ছন্দে ছিলেন না তিনি। তবে চলতি মৌসুমে গোল, গোলে সহায়তা, মাঠে কর্তৃত্ব করা মিলিয়ে পুরনো সেই মেসিকে দেখা যাচ্ছে। সব মিলিয়ে তিনি পিএসজিতে সময়টা উপভোগ করতে শুরু করেছেন।