০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৯:০৮ অপরাহ্ন


কোটিপতির সেটে আহত অমিতাভ
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
কোটিপতির সেটে আহত অমিতাভ


দুর্ঘটনার কবলে পড়েছেন অমিতাভ বচ্চন। পা কেটে রক্তে ভাসলো শুটিং ফ্লোর। তড়িঘড়ি ছুটলেন হাসপাতালে। নিজের ব্লগে সেই কথা শেয়ার করলেন অভিনেতা।

জানান, বাম পায়ের শিরা কেটেই ঘোরতর বিপদে পড়েছিলেন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এখন কেমন আছেন? বিগ বি লিখে জানালেন, রক্তপাত বন্ধ করতে তাকে উঠতে হয়েছে অস্ত্রোপচারের টেবিলেও! সেলাই দেওয়া হয়েছে।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে।

বললেন, ‘হঠাৎ একটি ধাতুর টুকরো দিয়েই ঘটে এই অঘটন। কেটে যাওয়া অংশ থেকে সাংঘাতিকভাবে রক্তপাত হতে শুরু করে। তবে শিরা ও স্নায়ুর বিষয় যেহেতু, তাই চিকিৎসকের পরামর্শে ছোট একটি অপারেশন করা হয়েছে।’

দ্রুত চিকিৎসকের পরামর্শ এবং সমস্ত কাজ ঠিকভাবে সম্পন্ন হওয়ার কারণে সকল সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন বিগ-বি। সেলাই করা পা নিয়েও ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে সক্রিয় ভূমিকায় রয়েছেন অমিতাভ। চিকিৎসকরা জানিয়েছেন, বিন্দুমাত্র চিন্তা না করতে। মানসিকভাবে সুস্থ থাকতে, হাঁটাচলা না করতে। এমনকি ট্রেডমিলে দৌড়ানো যাবে না বলেও পরামর্শ দিয়েছেন তারা।

সদ্য ৮০-তে পা রেখেছেন অমিতাভ। উৎসবের মেজাজ ছিল বচ্চন পরিবারে। কিন্তু ক্ষণিকের আনন্দ এবং চরম উত্তেজনা যে ভয়ঙ্কর কিছু ডেকে আনতে পারে সেই কথাও জানালেন তিনি। বললেন, ‘মাঝেমধ্যে সন্তুষ্টি অর্জন করতে গিয়েই চরম আনন্দ কিংবা অস্বস্তিতে পড়তে হয়। তবে এই অস্বস্তি কখনোই স্থায়ী নয়। একদিন তা ধ্বংস হবেই, শুধু একটা দাগ রেখে যাবে। সময় লাগবে এর থেকে বেরিয়ে আসতে, তবে সবই সম্ভব। ঈশ্বর আমায় রক্ষা করুন।’

এদিকে, বিগ বি’র শারীরিক অসুস্থতার কথা নজরে আসতেই দর্শকদের মুখ ভার। তার উদ্দেশ্যে শুভ কামনা জানালেন অনেকেই।

সামনেই মুক্তি পাচ্ছে ‘উচাই’। তার সঙ্গে সঞ্চালনার কাজ তো রয়েছেই। একের পর এক সিনেমাও তার ঝুলিতে রয়েছে। সব মিলিয়ে বেজায় ব্যস্ত তিনি বলিউড বস।

সূত্র: ইন্ডিয়া টুডে


That's why they are not on social media!