০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩০:১৭ অপরাহ্ন


বিস্ফোরক পরী, রাফী-মীম-রাজকে ঘিরে পোস্ট
সৈয়দ ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
বিস্ফোরক পরী, রাফী-মীম-রাজকে ঘিরে পোস্ট


বুধবার দিবাগত রাত ২টার দিকে (১০ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন পরীমণি। স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম ও চিত্রনির্মাতা রায়হান রাফীর উপর ক্ষোভ প্রকাশ করলেন।

রাত সোয়া ২টার দিকে পরীমণির সে পোস্টে চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে রাজের এঙ্গ আকারে ইঙ্গিতে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন এবং পরিচালক রায়হান রাফীকে দালাল হিসেবে অভিহিত করেছেন। একই সঙ্গে নিজের স্বামী রাজের উদ্দেশে সতর্ক বাণী দিয়েছেন।

পরীমণি এই পোস্টে শুরুতেই রায়হান রাফীকে মেনশন করে লেখেন, সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি! এরপর মীমকে মেনশন করে পরীমনি লেখেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। শেষে নিজের স্বামী রাজকে মেনশন করে পরী লেখেন, এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।

সম্প্রতি রায়হান রাফীর পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেখানে জুটি বেঁধেছেন রাজ ও মিম। দুটি ছবির মাধ্যমে এই জুটি ব্যাপক নজর কেড়েছে দর্শকদের।

এদিকে পরীমণির এই ফেসবুক পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছেন, মীমকে ঘিরে পরী-রাজের সংসারে কলহ তৈরি হয়েছে। তাদের ধারণা মিমের সঙ্গে রাজের বাড়াবাড়ি মাখামাখি সহজভাবে নেননি পরীমণি।

তবে এই ঘটনায় এখনও রাজ, রাফী ও মীমের কোনও মন্তব্য পাওয়া যায়নি।


That's why they are not on social media!