০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৫:৩৩:১৭ অপরাহ্ন


শাকিবকে নিয়ে অপু-বুবলীর প্রকাশ্য চুলোচুলি!
আগন্তুক আলেয়া
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
শাকিবকে নিয়ে অপু-বুবলীর প্রকাশ্য চুলোচুলি!


অপুর ঘর ভেঙে শাকিবকে ছিনিয়ে নিয়েছেন বুবলী। সেটিও থিতু হলো না। খবর মিলছে শাকিব এখন বুবলীরও হাতছাড়া। গুঞ্জন যখন এই পর্যায়ে তখন সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ্যে চুলোচুলিতে নেমেছেন ঢাকাই সিনেমার প্রতিষ্ঠিত দুই নায়িকা অপু-বুবলী। প্রসঙ্গ শাকিব খান।

সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে ইঙ্গিত করে পোস্ট দিয়েছেন সম্প্রতি। যা দেখে নেটিজেনরা খুঁজে পাচ্ছে বিনোদনের খোরাক।

কদিন আগেই ছিলো বুবলীর জন্মদিন। এ উপলক্ষে শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান নায়িকা। সেই খবরের লিংক নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করেন অপু বিশ্বাস। ক্যাপশনে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি- ‘কী যে মজা মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি।

কারও বুঝতে বাকি নেই, অপুর খোঁচার তীর বুবলীর দিকেই। এই তীরের বিপরীতে যেন বোমা ছুঁড়লেন বুবলী! বুধবার (২৩ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখলেন, “একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।”

অপু-বুবলীর অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়া দিচ্ছে। তবে যাকে ঘিরে এই লড়াই, সেই শাকিব খান রয়েছেন নিশ্চুপ। দু’জনের কারও বিষয়েই মন্তব্য দিচ্ছেন না তিনি। কিছুদিন আগে অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার সম্পর্ক সুখকর অবস্থায় নেই। যদিও বুবলী বরাবরই চেষ্টা করে আসছেন, ‘সব ঠিকঠাক’ বিষয়টি প্রতিষ্ঠা করতে।

যেমন গত ২১ নভেম্বর শাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে বুবলী জানান, এটি আগ্রার বিখ্যাত তাজমহলে তোলা। বিয়ের পর অল্প সময়ের জন্য ভারতের উত্তরপ্রদেশে ঘুরতে গিয়েছিলেন তারা। সে সময় সদ্য বিয়ে করা স্ত্রীকে শাহজাহানের অমর সৃষ্টি দেখাতে নিয়ে গিয়েছিলেন শাকিব।

তবে এটাও নিশ্চিত হওয়া গেছে, বুবলীকে ছেড়ে শাকিব খান অনেক আগেই সিঙ্গেল হয়ে আছেন!

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিলো ২০০৮ সালে ১৮ এপ্রিল। তবে তারা দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালের শেষ দিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তান গ্রহণের বিস্তারিত তথ্য। এই ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শাকিব।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। শাকিবের সঙ্গে গোপনে তার বিয়ে হয় ২০১৮ সালের ২০ জুলাই। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী, তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।


That's why they are not on social media!