০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫৩:৩৭ পূর্বাহ্ন


কেইনের পেনাল্টি মিসে এমবাপ্পের ভাইরাল প্রতিক্রিয়া
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ২১:১৯:৫৬
কেইনের পেনাল্টি মিসে এমবাপ্পের ভাইরাল প্রতিক্রিয়া


কাতারে ফিফা বিশ্বকাপের চতুর্থ কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডকে ২-১ গোলে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে ফ্রান্স। শনিবার রাতে আল বাইত স্টেডিয়ামের খেলায় গতবারের বিশ্বকাপ চ্যাম্পিয়নরা ২-১ গোলে এগিয়ে থাকার সময় সমতা আনার সুযোগ পেয়েছিল ইংল্যান্ড।

পিছিয়ে পড়ার পরই ইংল্যান্ড দলে দুটি পরিবর্তন আনে। মাঠে নামে মেসন মাউন্ট ও রাহিম স্টার্লিং। এর কয়েক সেকেন্ডের মধ্যেই মাউন্টকে ডি বক্সে ফেলে দেন থিও হার্নান্দেজ। এতে রেফারি বাঁশি না বাজালেও আবেদন করতে থাকেন ইংলিশ ফুটবলাররা। এতে রিভিউতে পেনাল্টি পায় ইংল্যান্ড। তবে এবার আর পারেননি হ্যারি কেইন। বারের ওপর দিয়ে উড়িয়ে মারেন।

কেইন যদি গোল দিতে পারতেন তাহলে ২-২ গোলে সমতা আসতো খেলায়। ইংল্যান্ড হয়ত অতিরিক্ত সময়ে খেলা নিয়ে যেতে পারত। কিন্তু তা ঘটেনি। ২-১ গোলে হেরে বিদায় নেয় ইংলিশরা।

কেইনের পেনাল্টি মিস ও ইংল্যান্ডের বাদ পড়ার পর ফরাসি সুপারস্টার এলিয়ান এমবাপ্পের প্রতিক্রিয়া এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। বিভিন্ন ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, কেইন পেনাল্টি শটে গোল করতে ব্যর্থ হওয়ায় নাচছেন ফরাসি তারকা।

সেমিফাইনালে ফ্রান্স মুখোমুখি হবে এবারের বিশ্বকাপের বিস্ময় মরক্কোর। প্রথম আফ্রিকা ও আরব দেশ হিসেবে সেমিতে পা রাখতে তারা পর্তুগাল, স্পেন ও বেলজিয়ামকে হারের স্বাদ দিয়েছে।