০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪২:৩৬ অপরাহ্ন


ঢাকাই তারকাদের বিশ্বজুড়ে বড়দিন উদযাপন
আগন্তুক আলেয়া
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-২৫ ১৯:০৩:৪৪
ঢাকাই তারকাদের বিশ্বজুড়ে বড়দিন উদযাপন


খ্রিষ্টানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। প্রতি বছরের ২৫ ডিসেম্বর যীশু খ্রিষ্টের জন্মদিন উপলক্ষে এ উৎসব উদযাপিত হয়। সময়ের আবর্তনে এটি ধর্মীয় গণ্ডি ছাড়িয়ে আনন্দ-শান্তির প্রতীক হিসেবে ছড়িয়ে গেছে সবার মাঝে। তাই বড়দিন এলেই মানুষ নানাভাবে দিনটি উদযাপন করেন। 

ব্যতিক্রম নন তারকারাও। ঢাকাই শোবিজের অনেক তারকাই বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেছেন ভক্তদের সঙ্গে। কেউ ঢাকায়, কেউ যুক্তরাষ্ট্রে, কেউবা কলকাতায় থেকে অংশ নিয়েছেন ক্রিসমাস সেলিব্রেশনে। 

একমাত্র ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে গিয়ে উদযাপনে সামিল হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ সময় জয়কে দেখা গেছে সান্তা ক্লজের সাজে। আর অপু সেজেছেন সাদা টপের ওপর লাল ব্লেজার ও প্যান্টে। পরেছেন সান্তা ক্লজের টুপিও। আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করে ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন অপু। 

চিত্রনায়িকা বুবলী অবশ্য পুরনো ছবিতেই এবারের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। ছেলে শেহজাদ খান বীরের সেই ছবি যুক্তরাষ্ট্রে থাকাকালীন তোলা বলে ধারণা করা হচ্ছে। যেখানে দেখা যায়, একটি ক্রিসমাস ট্রির সামনে বেবিসিটারে বসে আছে বুবলী-শাকিবের ছেলে বীর। ছবিটির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মেরি ক্রিসমাস টু অল অব ইউ।’

অভিনেত্রী আজমেরী হক বাঁধন এই মুহূর্তে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়। সেখানেই কন্যা সায়রাকে নিয়ে উপভোগ করছে বড়দিনের উৎসব। ক্যালিফোর্নিয়ার মোরেনো ভ্যালির জমকালো ক্রিসমাস সেলিব্রেশনে মা-মেয়ে অংশ নিয়েছেন যথাক্রমে লাল ও কালো পোশাকে। দুজনেই পরেছেন সান্তার টুপি। 

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা অবস্থান করছেন স্বামীর বাড়ি, কলকাতায়। সেখানেই ক্রিসমাস ট্রি এনেছেন, ঘরোয়া উদযাপনে সেরেছেন বড়দিন। উৎসবের সাজে কন্যা আইরার ছবি শেয়ার করলেও মিথিলা থেকেছেন ক্যামেরার পেছনে। 

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ভিনদেশে ধারণ করা তিনটি ছবি শেয়ার করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। এগুলোতে তাকে দেখা গেছে সাদা টি-শার্ট ও জিনসে। ছবিতে তিনি সান্তা ক্লজের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। 

ঝলমলে সাজে ক্যামেরাবন্দি হয়ে কয়েকটি স্থিরচিত্র সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন চিত্রনায়িকা পূজা চেরি। সেগুলোতেই সেরেছেন বড়দিনের শুভেচ্ছাবার্তা।


That's why they are not on social media!