০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১২:১৮ অপরাহ্ন


আমাদের ডিভোর্স হয়ে গেছে: মম
আগন্তুক আলেয়া
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-২৯ ০১:৩৬:১৬
আমাদের ডিভোর্স হয়ে গেছে: মম


অভিনেত্রী স্বাগতা ও সিনেমাটোগ্রাফার রাশেদ জামানের সংসার ভাঙার খবরের এক দিনের মাথায় ফের ভাঙনের শব্দ মিললো। নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে চার বছর সংসার করার পর বিয়ের কথা প্রকাশ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী জাকিয়া বারী মম। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছাও জানান তারা।

কিন্তু পরের বছরই তাদের সম্পর্কের ইতি ঘটে। ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়। এতোদিন গুঞ্জন ছিল, শিহাব-মমর মধ্যে সম্পর্ক নেই, তারা আলাদা হয়ে গেছেন। তবে এ ব্যাপারে দু'জনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি। অবশেষ সেই ঘোষণা এলো। 

বুধবার (২৮ ডিসেম্বর) অভিনেত্রী মম বলেন, ‌‘অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে? অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

দীর্ঘ দিন প্রেমে করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয়।

এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। তারও আগে হাবিব নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেত্রী মমর। সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি।


That's why they are not on social media!