০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৪:২৯ অপরাহ্ন


আড়াই মিনিটের চোখ ধাঁধানো ‘পাঠান’
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-১০ ১৬:১৩:২৬
আড়াই মিনিটের চোখ ধাঁধানো ‘পাঠান’


অবশেষে ফুরালো অপেক্ষার প্রহর। প্রকাশ্যে এলো শাহরুখ অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘পাঠান’র ট্রেলার।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টা নাগাদ প্রকাশ্যে এসেছে ট্রেলারটি। আর এক বাক্যে বলতে গেলে, আড়াই মিনিটের ‘পাঠান’র ট্রেলার যেন ধুন্ধুমার অ্যাকশনে পূর্ণ।

রহস্য-রোমাঞ্চ, অ্যাকশন, রোমান্স, দেশপ্রেম কি নেই এই ট্রেলারে! যেন দীর্ঘ পাঁচ বছর পর পরিপূর্ণ এক প্যাকেজ নিয়ে পর্দায় হাজির হয়েছেন শাহরুখ। তবে শাহরুখ একা নয়, ট্রেলারে নজর কেড়েছেন ছবির ভিলেন জন আব্রাহামও। সঙ্গে দীপিকাও কম জাদু দেখাননি।

চোখ ধাঁধানো লোকেশনে অ্যাকশন, সঙ্গে শিস দেওয়ার মতো সংলাপ ভক্তরা যেন এমন কিছুর জন্যই অপেক্ষা করছিলো। তাইতো শত বিতর্কের মাঝেও দেশভক্তি পূর্ণ এই ট্রেলার দেখে বাহবা জানাচ্ছেন নেটিজেনরা।

ট্রেলার অনুসারে শাহরুখ একজন ভারতীয় স্পাই, যার নাম পাঠান। অন্যদিনে জন আব্রাহাম একটি জঙ্গি সংগঠনের কর্তা। যিনি ভারতে ভয়ংকর হামলার ছক কষে। সেই হামলা থেকে ভারতকে রক্ষা করতেই মিশনে নামেন পাঠান। তার সঙ্গে অ্যাকশন গার্ল হিসেবে দেখা যাবে দীপিকাকেও।

এই সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার সালমান খানও। তবে ট্রেলারে তাকে দেখানো হয়নি। বোঝা গেলো, বড় পর্দাতেই বাজিমাত করবেন ভাইজান। এছাড়াও আরও আছেন আশুতোষ রানা, গৌতম রোড়ে, ডিম্পল কাপাডিয়া প্রমুখ।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। যিনি এর আগে ব্লকবাস্টার হিট ‘ওয়ার’ সিনেমাটি বানিয়েছেন। জানা গেছে, প্রায় ২৫০ কোটি রুপি বাজেটে তৈরি করা হয়েছে ‘পাঠান’। তবে বক্স অফিসে কতখানি সাফল্য পায় সেটা দেখার অপেক্ষা এখন।

হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস


That's why they are not on social media!