০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪৫:৫৮ অপরাহ্ন


তাহসান- তাসনিয়া ফারিন ৩ বছর ধরে রিলেশনশিপ !
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৪-১৯ ২১:১৯:৪৬
তাহসান- তাসনিয়া ফারিন ৩ বছর ধরে রিলেশনশিপ ! তাহসান- তাসনিয়া ফারিন



গুঞ্জন উঠেছে তাহসান- তাসনিয়া ফারিন ৩ বছর ধরে রিলেশনশিপ এ আছে। এ প্রসঙ্গে ফারিন গণমাধ্যমে জানায়  ‘এসব বিষয় নিয়ে কথা বলতে চাই না। কারণ, কথা বললে বিষয়টি অকারণেই সামনে আসবে। তবে বুধবার রাত ৮টার পর তাসনিয়া ফারিন একটি ফেইসবুক পোস্টে তাঁর বেক্তিগত খুব প্রকাশ করেন।  


তাসনিয়া ফারিন এর পোস্ট হুবহু দেয়া হলো: 


সাংবাদিক ভাইবোনদের আমি শ্রদ্ধা করি। সম্মানের চোখে দেখি। তাদের সবাইকে আমার পেশাদার জীবনের অংশ মনে করি। সাংবাদিকতা আমার চোখে মহতী পেশা। কিন্তু কিছু সাংবাদিক যাচাই না করে মনগড়া কোনো তথ্য ছড়িয়ে দিলে ভীষণ কষ্ট লাগে। এটাই আমার এখনকার অনুভূতি। 

কষ্ট নিয়ে বলতে হচ্ছে- কোনো সাংবাদিক, নিউজ মিডিয়া এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়া আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর সংবাদ প্রকাশ করে, যার কারণে আমার ইমেজের ওপর নেতিবাচক পড়ে, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো।  

আমি বরাবরই চুপচাপ কাজ করেছি। আমার ব্যক্তিজীবন সবসময় লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। খুব কম মানুষই ব্যক্তিগত ফারিণকে চেনে। কিছু না বলার অর্থ এই নয় যে, কিছু বলার ক্ষমতা আমার নেই। বাক-স্বাধীনতার অপব্যবহার রোধে আমার যা করণীয় তা করবো। 

আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার আমি কাউকে দেইনি। কেউ সেটা করলে আমি সহ্য করবো না। সম্পূর্ণ কাল্পনিক একটা বানোয়াট গল্পের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন বোধ করি না আমি। 

আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার ব্যক্তিজীবন নিয়ে জানানোর মতো কোনো খবর এই মুহূর্তে নেই। আমার এবারের ঈদের কাজগুলোর আপডেট একে একে পোস্ট করতে চাই। ধন্যবাদ।


তাসনিয়া ফারিন এই সময়ের একজন উজ্জ্বল নক্ষত্র। তাঁর বেক্তিগত জীবন সে বরাবরই গোপন রাখতে পছন্দ করেন। ঈদ-উল-ফিতর এ বেশ কিছু নাটক আসছে এই দুর্দান্ত অভিনেত্রীর।


That's why they are not on social media!