০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩২:৪৯ অপরাহ্ন


মেসিকে নিষিদ্ধ করেছে পিএসজি!
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-০৩ ২০:৫৪:৪৫
মেসিকে নিষিদ্ধ করেছে পিএসজি!



লিওনেল মেসির সৌদি আরব ভ্রমণ পিএসজি কর্তৃক অনুমোদিত নয়। তবে আর্জেন্টিনার বিশ্বকাপ চ্যাম্পিয়ন মধ্যপ্রাচ্যে দেশটির পর্যটন দূত হিসেবে কাজ করতে রাজি হয়েছেন। আর সেই কারণে ক্লাবের সম্মতি না পেয়েও সৌদি আরব সফরে যান মেসি। তা সত্ত্বেও ক্লাবকে অমান্য করার জন্য তাকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।  


আরএমসি স্পোর্টস অনুসারে, মেসিকে পিএসজির নতুন নীতি মেনে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। একজন খেলোয়াড়, তিনি যত বড় তারকাই হন, যত বেশি পারিশ্রমিকই পান, ক্লাবের ঊর্ধ্বে নন—নতুন নীতিমালায় এ ব্যাপারেই গুরুত্ব দিতে চাইছে ক্লাব। 


লেকুইপ, একটি ফরাসি সংবাদমাধ্যম যা মেসির তীব্র সমালোচনার জন্য সুপরিচিত। তারা দাবি করেছে যে মেসিকে বরখাস্ত করার পিএসজির সিদ্ধান্ত একটি নজির তৈরি করেছে। এটা করে ক্লাবের জন্য নতুন যুগের সূচনার ইঙ্গিতও দেয় তারা।


অন্য দিকে পিএসজি তাদের কাজকে অস্বাভাবিক কিছু হিসেবে দেখছে না। তাদের মনে তারা কার্যকরভাবে একজন কর্মচারীকে শাস্তি দিচ্ছে যে তার যেখানে থাকার কথা তার থেকে মাইল দূরে কাজের দিনে অন্য কোথাও চলে গেছে।


তবে তারা এটাও মনে করে যে এটি ক্লাবের ভবিষ্যত দিকনির্দেশ সম্পর্কে একটি বিবৃতি, যা তারা অনড় তরুণ খেলোয়াড়দের ঘিরে থাকবে। এটি শৃঙ্খলার প্রতি তাদের জিরো-টলারেন্স পদ্ধতিরও নিশ্চিতকরণ।