০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৯:৩৯ অপরাহ্ন


সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেন এ: মারিয়া মিম (ফটো)
কুবলাই
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-৩১ ১৯:৪০:৫৮
সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেন এ: মারিয়া মিম (ফটো) মারিয়া মিম, সিদ্দিক জামান


অভিনেত্রী মারিয়া মিম অভিনেতা সিদ্দিক জামানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় বর্তমান সময়ের মডেল। তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২ লাখ ৮৫ হাজারের বেশি ফলোয়ার।


মঙ্গলবার (৩০ মে) নিজের ভিরিফাইড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন এবং সেখানে ক্যাশনে লিখেন, ‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেনে’। ছবিতে তাকে বিছানায় একটি বালিশে হেলান দিয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তার পরনে সাদা রঙের শাড়ি, হাতে চুড়ি, ঠোঁটে লিপস্টিক, এবং কপালে লাল টিপ। চোখের পাঁপড়িতে কাজল, চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া এবং দৃষ্টিতে লেগে আছে বিস্ময়!


মারিয়া মিমের এই লুক আর ক্যাপশন দেখে অনেকেই তার রূপের প্রশংসা করলেও অনেক নেটিজেনরা ক্ষেপেছেন।


এদিকে কয়েকদিন আগেও আবেদনময়ী ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন এই মডেল-অভিনেত্রী। সেই ছবিতে তাকে এক হাতে সংবাদপত্র, অন্য হাতে কফি মগ নিয়ে থাকতে দেখা যায়। আবার অপর এক ছবিতে এক হাতে সিগারেট, সামনে রাখা কফির মগ এবং অনাবৃত শরীরে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে ক্যামেরার দিকে।


মারিয়ার এমন খোলামেলা ছবিতে বিভিন্ন মন্তব্যও করেন সমালোচক এবং তার ভক্তরা। সমালোচক এবং ভক্তদের নানা রকম মন্তব্য যেনো বেশ উপভোগই করেন তিনি।


প্রসঙ্গত, ২০১৮ সালে মিডিয়া জগতে পা রাখেন মারিয়া মিম। একটি মোটরসাইকেলের বিজ্ঞাপনে মডেল হওয়ার পর আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে। এর পর তিনি স্যাভলন হ্যান্ডওয়াশ, ওয়ালটন, সিটি ব্যাংকসহ ত্রিশের অধিক বিজ্ঞাপনচিত্রের মডেল হন। ২০২১ সালে ‘হ্যালো সোহানা’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেন ফারহান খান।