০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩০:৫৯ অপরাহ্ন


জওয়ানের প্রথম গান 'জিন্দা বান্দা' (ভিডিও)
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৭-৩১ ২০:১৩:০৪
জওয়ানের প্রথম গান 'জিন্দা বান্দা' (ভিডিও) সানিয়া মালহোত্রা, শাহরুখ খান, প্রিয়ামণির


বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত বহুল প্রত্যাশিত ছবি জওয়ান-এর জন্য উত্তেজনা চরমে পৌঁছেছে, নির্মাতারা ছবিটির প্রথম ট্র্যাক, 'জিন্দা বান্দা'-এর একটি প্রাণবন্ত মিউজিক ভিডিওতে ভক্তদের প্রত্যাশা আরো দ্বিগুন করেছেন। ভিডিওতে তাকে সানিয়া মালহোত্রা এবং প্রিয়ামণির সাথে নাচতে দেখা যায়। আনন্দকে আরও বাড়িয়ে দিয়ে গানটি তামিল এবং তেলেগু ভাষায় যথাক্রমে 'ভান্দা ইদম' এবং 'ধুম্মে ধুলিপেলা' শিরোনামে মুক্তি পেয়েছে।

মিউজিক ভিডিওটি শাহরুখ খানের চমক দেয়া প্রবেশের সাথে সাথেই একই পোশাক পরা একদল মেয়ে উল্লাসের সাথে স্বাগত জানায় তাকে। সহ-অভিনেতা সান্যা মালহোত্রা এবং প্রিয়ামণির পাশাপাশি মেগাস্টার তার নাচের জাদু দেখান। গানটি এসআরকে এবং প্রিয়মণির পুনর্মিলনকে চিহ্নিত করে, যাদের শেষবার তার চলচ্চিত্র চেন্নাই এক্সপ্রেসের বিখ্যাত সাউন্ডট্র্যাক 'গেট অন দ্য ফ্লোর'-এ একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল।

জিন্দা বান্দায় তার চিত্তাকর্ষক নাচের চাল দিয়ে পর্দায় আগুন লাগানোর সময় অভিনেতাকে কালো ট্রাউজার এবং একটি লাল শার্টে অত্যাশ্চর্য দেখাচ্ছিল। গানটির সুর করেছেন প্রশংসিত সুরকার-গায়ক অনিরুধ রবিচন্দর, যিনি জওয়ানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করছেন। গানটির কথা লিখেছেন ইরশাদ কামিল, আর নাচের সিকোয়েন্স কোরিওগ্রাফ করেছেন শোবি পলরাজ।

https://youtu.be/k8YiqM0Y-78


That's why they are not on social media!