০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩১:০০ অপরাহ্ন


বিশ্বকাপে যে দুই সতীর্থকে মিস করছেন মেসি
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
বিশ্বকাপে যে দুই সতীর্থকে মিস করছেন মেসি


একজনের সঙ্গে শৈশব থেকেই খেলেছেন। আরেকজন গত কয়েক বছর ধরেই আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের অন্যতম সদস্য। তবে একজন অবসর নেওয়ায় অন্যজন ইনজুরির কারণে নেই কাতার বিশ্বকাপে। ফুটবলের সর্বোচ্চ শিরোপার এবারের মহারণে আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালে গেলেও দুই সতীর্থকে মিস করছেন দলটির তারকা ফুটবলার লিওনেল মেসি।

এই দুই ফুটবলারের একজন হলেন মেসির বন্ধু সার্জিও অ্যাগুয়েরো অন্যজন জিওভানি লো সেলসো। অ্যাগুয়েরো অবসরে আর লো সেলসো ইনজুরির কারণে খেলা হচ্ছে না বিশ্বকাপ। দলের সঙ্গে না থাকলেও মেসিদের সঙ্গে ভিডিও স্ট্রিমিংয়ে কথা বলেছেন অ্যাগুয়েরো। এই কথোপকথনে মেসি এই কথা জানিয়েছেন তার বন্ধু ও সাবেক সতীর্থকে।

ভিডিও কনফারেন্সে অ্যাগুয়েরোর উদ্দেশে মেসি বলেন, আমরা তুমি আর জিওকে (লো সেলসো) মিস করছি। তোমরা দুজনই আমাদের সঙ্গে বিশ্বকাপে আছো।

বন্ধু অ্যাগুয়েরোও আর্জেন্টিনা দলের জন্য শুভকামনা জানিয়ে মেসিকে বলেন, শুক্রবারের খেলায় ভাগ্য তোমাদের সহায় হোক। যাই ঘটুক তোমরা অতুলনীয়। তোমার জন্য আমার ভালোবাসা।

অবসর নেওয়া আর্জেন্টিনার সাবেক এই ফুটবলার আরও বলেন, তোমার জয় আমার জন্যও আনন্দের। তোমাদের যখন খেলতে দেখি আমি উপভোগ করি। তোমরা অনেক একতাবদ্ধ। আমার মনে হয় আমিও তোমাদের সঙ্গে আছি। এটা আমাকে অনেক আনন্দ দেয়।

এদিকে, শুক্রবার রাতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা মুখোমুখি হবে নেদারল্যান্ডসের। ২০১৪ বিশ্বকাপে দলটিকে হারিয়েই আলবিসেলেস্তেরা ফাইনালে উঠেছিল। এবারের বিশ্বকাপে মেসির দল শুরু ম্যাচে সৌদি আরবের সঙ্গে হারলেও এরপর বাকি তিন ম্যাচেই নিজেদের জাত চিনিয়েছে।