০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৯:৪৬ অপরাহ্ন


নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি টাকা জালিয়াতির অভিযোগ!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-০১ ১৯:৩৭:১১
নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি টাকা জালিয়াতির অভিযোগ! নুসরাত জাহান


তৃণমূল কংগ্রেসের তারকা সাংসদ নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি টাকা জালিয়াতির অভিযোগ উঠেছে। ফ্ল্যাট দেওয়ার নামে নুসরাত এই বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে। 'প্রতারিত ব্যক্তিরা' সরাসরি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে অভিযোগ করেছে।

জানা গেছে, সোমবার সন্ধ্যা নাগাদ ইডি অফিসে হাজির হন বেশ কয়েকজন সিনিয়র। সেখানেই নুসরাত জাহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগকারীদের সঙ্গে বিজেপি নেতা শঙ্কু দেব পান্ডাকেও ইডি অফিসে দেখা গেছে।

নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, ২০১৪ সালে ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৪২৯ জনের কাছ থেকে ৫ লাখ ৫৫ হাজার টাকা নিয়েছিল তার কোম্পানি। প্রায় ৯ বছর পেরিয়ে গেলেও ফ্ল্যাটের সন্ধান মেলেনি। ওই সময় নুসরাতের সংগঠন দাবি করেছিল, তিন বছরের মধ্যে ফ্ল্যাট হস্তান্তর করা হবে। নুসরাত ছাড়াও এই সংস্থার রাকেশ সিং নামে আরও একজন পরিচালক রয়েছেন।

সময়মতো ফ্ল্যাট না পেয়ে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীরা। আলিপুর আদালতে মামলাও হয়। শেষ পর্যন্ত কোনও ফ্ল্যাট বা টাকা না পেয়ে ইডি-র কাছে অভিযোগ জানান তাঁরা।

অভিযোগ উঠেছে, নুসরাতের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনিক স্তর থেকে অভিযোগকারীদের চাপ দেওয়া হচ্ছে। অভিযোগকারীদের দাবি, ফ্ল্যাট দেওয়ার নামে টাকা নিয়ে নুসরাত নিজেই এভিনিউতে একটি ফ্ল্যাট কিনেছেন। 'প্রতারিত ব্যক্তিরা' বিষয়টি খতিয়ে দেখতে ইডি-র কাছে আবেদন জমা দেন।


That's why they are not on social media!