০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৪:০৮ অপরাহ্ন


ভারতীয় ওয়েব সিরিজ ‘উনিশে এপ্রিল’-এর শুটিং শেষ করলেন আরিফিন শুভ
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-০৬ ১৮:২৭:০৮
ভারতীয় ওয়েব সিরিজ ‘উনিশে এপ্রিল’-এর শুটিং শেষ করলেন আরিফিন শুভ ‘উনিশে এপ্রিল’


জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ সম্প্রতি তার আসন্ন ভারতীয় ওয়েব সিরিজ ‘উনিশে এপ্রিল’-এর শুটিং শেষ করেছেন। সিরিজটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক অরিন্দম শীল।

শুভ ছাড়াও, সিরিজটিতে আরও অভিনয় করেছেন কলকাতার অভিনেতা অরুণিমা ঘোষ, সৌরসেনী মৈত্র এবং ইন্দ্রাশিস রায়। ওটিটি প্রজেক্টে শুভ চরিত্রে অভিনয় করবেন। অরুণিমাকে একজন ফিল্ম স্টারের ভূমিকায় দেখা যাবে এবং সৌরসেনীকে সিরিজে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে।

অরিন্দম শীল বললেন, “অনেকদিন ধরেই আরিফিন শুভর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল কিন্তু কোনোভাবেই তা হয়ে উঠছিলো না। অবশেষে সেই জিনক্স এখন ভেঙে গেছে।'

'উনিশে এপ্রিল' একটি রহস্য ড্রামা যা এমন একটি ভালোবাসার সম্পর্কের গল্প বলে যেখানে একটা ভুল হয়ে যায়, যার ফলে ধারাবাহিক অপ্রত্যাশিত ঘটনা ঘটতে শুরু করে। শীলের সিরিজের শিরোনামটি প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ঋতুপর্ণ ঘোষের প্রতি শ্রদ্ধাঞ্জলি (ঘোষের দ্বিতীয় ফিচার ফিল্ম ছিল 'উনিশে এপ্রিল', এতে অভিনয় করেছেন অপর্ণা সেন এবং দেবশ্রী রায়)।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে সিরিজটির ফার্স্ট লুক। 'উনিশে এপ্রিল' শীঘ্রই একটি নতুন বাংলা ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশিত হবে।

এর আগে আরিফিন শুভ টলিউড মুভি ‘আহা রে’ তে অভিনয় করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত, অমৃতা চট্টোপাধ্যায়, পরান বন্দোপাধ্যায়, দীপঙ্কর দে এবং শকুন্তলা বড়ুয়া ছিল তার সহশিল্পী।

জয়া আহসান এবং শাকিব খান প্রধান চরিত্রে অভিনয় করা 'পূর্ণ দৈর্ঘ্য প্রেম কাহিনী'-তে অভিনয়ের জন্য আরিফিন শুভ নজর কেড়েছিলেন। তিনি 'ঢাকা অ্যাটাক', 'ব্ল্যাক ওয়ার: মিশন এক্সট্রিম ২', 'একটি সিনেমার গল্প', এবং 'ছুয়ে দিলে মন' সহ অনেক চলচ্চিত্রের এবং অনেক হিট টিভি নাটক এ অংশ ছিলেন।


That's why they are not on social media!