০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪৫:০৯ অপরাহ্ন


‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’: হিমেল আশরাফ
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-২১ ২০:৫৬:১৯
‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’: হিমেল আশরাফ শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি


দেশের ইতিহাসে অন্যতম ব্যবসা সফল সিনেমার তালিকায় গেল ঈদে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। 

ছবিটির সাফল্যের পর এবার সাকিবিয়ানদের অপেক্ষা ‘রাজকুমার’ সিনেমার জন্য। যেটি নির্মাণ করবেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। ফলে ভক্তদেরও এই ছবিটি ঘিরে প্রত্যাশার পরিমাণ অনেক বেশি। 

জানা গেছে, আগামী ঈদুল ফিতর টার্গেট করেই ‘রাজকুমার’ সিনেমার কাজ শুরু করবেন এই নির্মাতা। ছবিটিতে শাকিব খানের নায়িকা থাকবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আসছে নভেম্বরে যুক্তরাষ্ট্রে শুটিং শুরু করার কথা রয়েছে।

এসবের মধ্যেই রোববার দুপুরে এক ফেসবুক পোস্টে নতুন কথা জানালেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল। যেখানে তিনি লিখেছেন, 'গত ঈদের আগে বলেছিলেন প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস গড়তে। আজ বলে গেলাম শাকিব খান এবং আশরাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে ‘প্রিয়তমা’র সকল রেকর্ড।'

নির্মাতা আরো বলেন, 'আমরা শিগগির আমাদের পরিকল্পনা জানাবো। এতটুকু নিশ্চিত যে আগামী রোজার ঈদে আমরা ‘রাজকুমার’ নিয়ে আসছি।' 

হিমেল আরও বলেন, ‘রাজকুমার’র গল্পটা নিয়ে আমি এতোটা আশাবাদী যে, আত্মবিশ্বাসের জায়গা থেকে বলছি এটি ‘প্রিয়তমা’র সকল রেকর্ড ভেঙে দেবে এবং তাই হবে।'

এদিকে ‘প্রিয়তমা’ প্রযোজনা করেছেন আশরাদ আদনান। এবার তিনি ‘রাজকুমার’র সঙ্গেও যুক্ত হবেন। আশরাদ জানান, ‘প্রিয়তমা’ প্রায় ৩৭ কোটি টাকার গ্রস সেল হয়েছে। যা ইতিমধ্যেই অলটাইম ব্লকবাস্টার।


That's why they are not on social media!