০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩০:৫২ অপরাহ্ন


২০ বছরের পর নতুন চলচ্চিত্রে একসঙ্গে অক্ষয় রবিনা
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-২৬ ২০:৩৩:৪৬
২০ বছরের পর নতুন চলচ্চিত্রে একসঙ্গে অক্ষয় রবিনা অক্ষয় রবিনা


অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন পুনরায় সিনেমার মাধ্যমে একত্রে কাজ করতে চলেছেন। এই জনপ্রিয় দুই অভিনেতা প্রায় দুই দশক পর আবার একই পর্দায় দেখা যাবে, যা তাদের অনুগামীদের মধ্যে বড় উত্সাহ সৃষ্টি করেছে। 

৯০ এর দশকে 'মোহরা', 'খিলাড়িও কা খিলাড়ি' এর পর তারা শেষ বার ২০০৪ সালে 'পুলিশ ফোর্স: অ্যান ইনসাইড স্টোরি' সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন।

গত ২০ বছরের পর পুনরায় এই দুই অভিনেতার ম্যাজিকাল কেমিস্ট্রি স্ক্রিনে দেখা যাবে, এই খবর জানানো হয়েছে। 'ওয়েলকাম' সিরিজের তৃতীয় চলচ্চিত্র 'ওয়েলকাম টু দ্য জঙ্গল' এ তাদের একসঙ্গে অভিনয় দেখা যাবে। এই 'মোহরা' ফেম দুই অভিনেতার পুনরায় একসঙ্গে অভিনয় করা বলিউডে বিশেষ আলোচনা সৃষ্টি করেছে। আগামীকালের পরিকল্পনা অনুযায়ী, চলচ্চিত্রের শুটিং অক্টোবর মাস থেকে শুরু হবে।

২০০৭ সালে আনিস বাজমির নির্দেশনাধীন চলচ্চিত্র 'ওয়েলকাম' মুক্তি পেয়েছিল যা দর্শকদের মনে বিশেষ স্থান অর্জন করেছিল। অক্ষয় কুমার, অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়াল, ফিরোজ খান এবং ক্যাটরিনা কাইফের অভিনয় এই চলচ্চিত্রটি দর্শকদের মন জয় করেছিল। এছাড়া, চলচ্চিত্রটি বক্স অফিসে সাফল্যের পরিমাণও বেশ চমৎকার ছিল।

ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় চলচ্চিত্র 'ওয়েলকাম ব্যাক' ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। এখন এই সিরিজের তৃতীয় চলচ্চিত্র হিসেবে 'ওয়েলকাম টু দ্য জঙ্গল' আসছে। 

অক্ষয় এবং রবিনার মধ্যকার রসায়ন শুধু স্ক্রিনের উপরেই সীমাবদ্ধ ছিল না, তাদের মধ্যে অফস্ক্রিনেও একটি সম্পর্ক ছিল। তাদের সম্পর্ক এমন গভীর হয়ে যায় যে, তারা একে অপরের প্রতি প্রেম অনুভব করে এবং বিয়ের পরিকল্পনা করে। তবে, পরবর্তীতে তাদের সম্পর্ক ভেঙে যায় এবং তারা পরবর্তীতে পৃথক পৃথক বিয়ে করে নিজেদের জীবন যাপন করেন।

যদিও তাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক ভেঙে গেছিল, তবে তাদের নিয়ে চর্চা কখনোই শেষ হয়নি। এখন, প্রায় দুই দশক পর তাদের অভিনয়ের কেমিস্ট্রি আবার পর্দায় দেখা যাবে, এই বিষয়ে দর্শক এবং তাদের ভক্তরা অত্যন্ত উত্সাহিত।


That's why they are not on social media!