০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪৪:০৬ অপরাহ্ন


মেসির পাশে বাংলাদেশি ফুটবলারকে স্থান দিলো ফিফা!
ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১০-১২ ০০:৩৪:০৬
মেসির পাশে বাংলাদেশি ফুটবলারকে স্থান দিলো ফিফা! বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ উপলক্ষে ফুটবল নিয়ন্ত্রক সংস্থা ফিফা একটি ছবি পোস্ট করেছে


কাতার বিশ্বকাপের দামামার সমাপ্তির একবছরও হয়নি। এরই মধ্যে শুরু হয়ে গেছে পরবর্তী বিশ্বকাপের তোড়জোড়। লাতিন আমেরিকার বাছাই দিয়ে শুরু হয়েছে ২০২৬ মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকো বিশ্বকাপের বাছাই পর্ব।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) থেকে এশিয়া ও দক্ষিণ আমেরিকা অঞ্চলে শুরু হচ্ছে বিশ্বকাপ বাছাইপর্ব। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ উপলক্ষে ফুটবল নিয়ন্ত্রক সংস্থা ফিফা একটি ছবি পোস্ট করেছে তাদের অফিসিয়াল ফেসবুক পেজে।

বুধবার (১১ অক্টোবর) ফিফার প্রকাশিট সেই ছবিতে দেখা যায় আর্জেন্টিনার লিওনেল মেসির পাশে রয়েছেন বাংলাদেশের ফুটবলার সাজ্জাদ হোসেন। যা এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

আর্জেন্টিনা ও বাংলাদেশের উষ্ণ সম্পর্ক এবং মেসিদের প্রতি বাংলাদেশের ফুটবলপ্রেমের বিষয়টি ফিফা অবগত। সেই দৃষ্টিকোণ থেকে মেসির পাশে বাংলাদেশের ফুটবলারের ছবি স্থান পেয়েছে বলে ধারণা ফুটবল-সংশ্লিষ্টদের।

এশিয়া ও দক্ষিণ আমেরিকা মিলিয়ে ফিফার সদস্য ৫০-এর বেশি। ফিফা ফেসবুক পেজে ১১ দেশের ১১ ফুটবলারের ছবি দিয়েছে। এর মধ্যে বাংলাদেশের ছবি স্থান পাওয়া বিশেষ ব্যাপার-ই বটে!