০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪৫:১৬ অপরাহ্ন


সুস্থ হয়ে ফিরে শুটিংয়ে ব্যস্ত পরীমনি
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১০-২১ ১৯:৩৮:০০
সুস্থ হয়ে ফিরে শুটিংয়ে ব্যস্ত পরীমনি পরীমনি,


এক সপ্তাহ হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সুস্থ হয়েই কাজে ফিরেছেন চিত্রনায়িকা পরীমনি।

শনিবার ‘ডোডোর গল্প’ সিনেমার সেটে যোগ দিয়েছেন এই অভিনেত্রী। টানা শুটিং করে সিনেমাটির কাজ শেষ করতে চান বলেও জানিয়েছেন পরী।

গত ৮ অক্টোবর, প্রায় দুই বছর মাতৃত্বকালীন বিরতির পর কাজে ফেরেন হালের জনপ্রিয় এ নায়িকা। টানা শুটিংয়ের ভাবনা নিয়ে কাজে যোগ দিলেও চারদিনের মাথায় হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় পরিমনির। বন্ধ রাখতে হয় ডোডো গল্পের শুটিং।

সেসবের কথা তুলে ধরে শুক্রবার রাতে এক ফেইসবুক পোস্টে তিনি লিখেন, “আজ কতগুলো দিন হসপিটালেই যাচ্ছে আমার। প্রথমে আমি ভর্তি হলাম জ্বর নিয়ে। তার দুই দিন পর আমার নানা ভাই। আমি সুস্থ হয়ে এখন নানাকে কেয়ার করছি। বাসা হসপিটাল- হসপিটাল আর বাসা।”

‘ডোডোর গল্প’ নিয়ে এগোনোর মধ্যে নতুন কাজেও চুক্তিবদ্ধ হচ্ছেন পরী। দর্শকদেরও বিষয়টি জানাবেন শিগগিরই।

পরীমনি লিখেন, “আমার নতুন একটা কাজের খুব ছোট একটা মিটিং করে ফেললাম এই হসপিটালের করিডোরেই। এই ব্যপারে খুব শিগ্রই জানাব সবাইকে।

“(হাসাপাতাল থেকে) বাসায় ফিরে সব কাজ শেষ করে দেখলাম এই মধ্যরাত ছাড়া আর এগুলো লেখার সময় করতে পারব না আগামী আরও কয়েকটা দিন। কাল (শনিবার) থেকে আবার আমি ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিংয়ে জয়েন করছি। এই তো, জীবন কতোভাবেই সুন্দর, তাই না?”

ডোডোর গল্প সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধছেন পরী। সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন নির্মাতা রেজা ঘটক।

এতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমনি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এটি।

সামনে ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমনিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস। এছাড়া ‘খেলা হবে’ নামের একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এই সিনেমায় পরীমনির সঙ্গে কাজ করছেন শবনম বুবলী।


That's why they are not on social media!