০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৬:০৬ অপরাহ্ন


তবে কি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বিজয়-রাশমিকা?
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-০৮ ২০:৩৯:৪৭
তবে কি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বিজয়-রাশমিকা? বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা


দীর্ঘ দিন ধরেই প্রেম-গুঞ্জন চলছে ভারতের দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রশ্মিকা মন্দানা। শুধু গুঞ্জন বললে কম বলা হবে; কেননা তারা নিজেরাই বহুবার তাদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন। কখনও অবসর যাপনে গিয়ে, কখনও কোনো উৎসবে। কিন্তু সরাসরি কখনও সম্পর্ক নিয়ে মুখ খোলেননি এই দুই জনপ্রিয় তারকা। তবে তাতে কী! গুঞ্জনের মেঘ ক্রমশ গাঢ় হতে হতে এখন বিয়ের দিকে এগোচ্ছে!

হ্যাঁ, শোনা যাচ্ছে ভালোবাসার মাস তথা ফেব্রুয়ারি মাসেই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বিজয়-রশ্মিকা। একটি সূত্রের মতে, ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে বাগদান সেরে নেয়ার পরিকল্পনা তাদের। যদিও বিষয়টি নিয়ে বিজয়-রশ্মিকার পক্ষ থেকে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

গত বছরের দীপাবলি উৎসব বিজয়ের হায়দরাবাদের বাড়িতে উদযাপন করেন রশ্মিকা। তাদের দুজনের আলাদা পোস্ট করা ছবির ব্যাকগ্রাউন্ড মিলিয়ে বিষয়টি স্পষ্ট বোঝা যায়। এরপর কিছু দিন আগে তারা অবকাশ যাপন করে এসেছেন। এর আগেও একবার মালদ্বীপে গিয়ে একই রিসোর্ট থেকে আলাদা ছবি শেয়ার করেন এই যুগল। ফলে মুখ ফুটে কিছু না বললেও তাদের প্রেম কারও অজানা নয়।

বলা প্রয়োজন, বিজয় ও রশ্মিকা জুটি বেঁধে প্রথম অভিনয় করেন ‘গীত গোবিন্দম’ সিনেমায়। এই ছবির সুবাদেই তারা জনপ্রিয়তা পান। আর নিজেদের মধ্যেও গড়ে ওঠে একান্ত সম্পর্ক। এরপর তাদের দেখা যায় ‘ডিয়ার কমরেড’ ছবিতে।

রশ্মিকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। যেটা বিশ্বব্যাপী ৮০০ কোটি রুপির বেশি আয় করেছে। এতে তার বিপরীতে আছেন রণবীর কাপুর। মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরেকটি আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রুল’।

অন্যদিকে বিজয়কে আগামীতে দেখা যাবে পরশুরাম পেটলা নির্মিত ‘ফ্যামিলি স্টার’ সিনেমায়।


That's why they are not on social media!