০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৩:৫৬ অপরাহ্ন


আর্জেন্টিনার ট্রেনিংয়ে অনুপস্থিত মেসি
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১৬ ১৭:০৮:৩৭
আর্জেন্টিনার ট্রেনিংয়ে অনুপস্থিত মেসি


কাতারে রবিবার বিশ্বকাপ ফাইনালের আগে বৃহস্পতিবার ট্রেনিং সেশনে আবারও অনুপস্থিত ছিলেন দলটির প্রাণভোমরা ক্ষুদে জাদুকর লিওনেল মেসি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুসারে, এবারের শীতে শতভাগ ফিট নন মেসি। কিন্তু এরপরও তিনি এখন পর্যন্ত পাঁচটি গোল করেছেন এবং তিনটি অ্যাসিস্ট করেছেন। যা অতীতের চেয়ে অনেক বেশি উজ্জ্বল। কিন্তু ক্রোয়েশিয়ার বিপক্ষে মেসি হ্যামস্ট্রিংয়ে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

কিন্তু এরপরও তিনি পুরো ৯০ মিনিট খেলেছেন এবং নিজের প্রভাব বিস্তার করেছেন। কিন্তু বৃহস্পতিবার প্রথম অনুশীলনে তিনি ছিলেন না।

বৃহস্পতিবার লা আলবেসিলেস্তেদের অনুশীলন ১৫ মিনিট দেখার সুযোগ পেয়েছিল সংবাদমাধ্যম ওলে। তারা জানিয়েছে, এই সময়ে মেসির কোনও উপস্থিতি ছিল না। কিন্তু তারা চলে যাওয়ার পর অনুশীলনে তিনি যোগ দিয়েছেন কীনা তা স্পষ্ট নয়।

সংবাদমাধ্যমটি বলেছে, ধারণা করা হচ্ছে রদ্রিগো ডি পল ও এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে জিমে সময় কাটিয়েছেন মেসি। সেখানে তাদের সঙ্গে যোগ দিয়েছেন সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরো।

অবশ্য মেসির ফাইনালে খেলা নিয়ে এখন পর্যন্ত কোনও শঙ্কা নেই। আর্জেন্টিনা দলের মেডিক্যাল স্টাফ নিয়মিত তার পরিচর্যায় কোনও ঘাটতি রাখছে না।

সূত্র: ৯০ মিনিট