০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৩:২৮ অপরাহ্ন


আর কতোদিন চুপ থাকবো আমি: মেহজাবীন
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-২১ ২১:৩২:১৬
আর কতোদিন চুপ থাকবো আমি: মেহজাবীন


ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক, টেলিফিল্ম, ওয়েবফিল্ম এবং ওয়েব সিরিজে তার কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে অসাধারণ উচ্চতায় নিয়ে গেছেন। ব্যক্তিজীবনে যেমন পরিপাটি এই অভিনেত্রী, তার অভিনয়ের জগতটাও  বেশ পরিচ্ছন্ন ভাবে চালিয়ে যাচ্ছেন।

কিন্তু শনিবার (২১ জানুয়ারি) তার ফেসবুক পোস্টে নেটিজেনদের সব ধারনা গড়বড় করে দিলো। তিনি লিখেছেন, ‘এভাবে আর কতোদিন চুপ থাকবো আমি?’

 পোস্টের কমেন্ট সেকশনে ভিড় জমছে  কৌতূহলী ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। অভিনেত্রী তার এই প্রশ্নে ঠিক কী বোঝাচ্ছেন? ব্যক্তিগত কোনও সমস্যা নয় তো!

কিছুদিন আগে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে বিয়ের গুঞ্জনে ক্ষিপ্ত হন মেহজাবীন। তবে সেই সম্পর্কেরই প্রতিধ্বনি দিলেন মেহজাবীন। সন্দেহ নেটিজেনদের।

তবে ধারনা করা হচ্ছে, মেহজাবীনের রহস্যময় পোস্টটি তার ব্যক্তিজীবন নিয়ে নয়। বরং আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’-এর প্রচারণার অংশ। জানা গেছে, এটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলারের গল্প। এই গল্পে দেখা যাবে দুই দম্পতির মধ্যে দ্বন্দ্ব ও প্রতিযোগিতা। কিন্তু আসল ধাঁধা হলো তাদের মধ্যে দ্বন্দ্বের কারণ কী। 

এতে শ্যামল মাওলার সঙ্গে জুটি বেঁধেছেন মেহজাবীন। অভিনেত্রীর রহস্যময় পোস্টটি এই কাজেরই অংশ কি না, সেটা সময় বলে দেবে।

‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। এটি ওটিটি প্লাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাবে। আগামী ২৯ জানুয়ারি রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে সিরিজটির প্রিমিয়ার হবে বলে জানা গেছে। এতে মেহজাবীন-শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, বিজরী বরকতুল্লাহ প্রমুখ।


That's why they are not on social media!