০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৫:৩১:৫২ অপরাহ্ন


ঠোঁটে-ঠোঁট: সিড-কিয়ারার ভিডিও ভাইরাল
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০২-১০ ১৯:৪৪:৫৬
ঠোঁটে-ঠোঁট: সিড-কিয়ারার ভিডিও ভাইরাল


পরনে গোলাপি লেহেঙ্গা। পা থেকে মাথা অবধি হিরের গহনায় মোড়া। মস্তবড় রাজফটক খুলতেই একেবারে রাজকন্যার মতো বিয়ের মণ্ডপে এলেন কিয়ারা। মাথায় ধরা ফুলের চাদর। ওদিকে কনেকে দেখে আবেগে ভাসলেন সিদ্ধার্থ। চোখেমুখে খুশি যেন আর ধরছে না সিড-কিয়ারার! তারপরই এক রূপকথার বিয়ের সাক্ষী থাকল প্যালেসে উপস্থিত সকলে।

আর সেই আয়োজনের ভিডিও-ই শুক্রবার (১০ ফেব্রুয়ারি) প্রকাশ্যে আনলেন বর-কনে। মুহূর্তে হলো ভাইরাল।

মনিষ মালহোত্রার পোশাকে কিয়ারার সৌন্দর্যের সঙ্গে দিব্যি পাল্লা দিচ্ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। ঘিয়ে রঙের শেরওয়ানি। মাথায় পাগড়ি। গলায় বরমালা পরে কিয়ারার জন্য অপেক্ষারত অবস্থায় দাঁড়িয়েছিলেন প্রাসাদের দালানে। কিয়ারার মণ্ডপে আসতে খানিক দেরি হওয়ায়, হাতের ঘড়ি দেখিয়ে সময়ের কথাও মনে করিয়ে দিলেন সিদ্ধার্থ। এরপরই এলো সেই বিশেষ মুহূর্ত!

একে-অপরকে বর-কনে বেশে দেখেই জড়িয়ে ধরলেন সিদ্ধার্থ-কিয়ারা। মালাবদলের আগে অবশ্য খুনসুটি করার সুযোগও ছাড়লেন না অভিনেতা। তবে কনে কিয়ারাও নাছোড়বান্দা! বরের গলায় মালা দিয়ে তবে তিনি ক্ষান্ত হলেন। এরপরই আবেগপ্রবণ দেখা গেল দুই তারকাকে। আলিঙ্গন করার পাশাপাশি মিলে গেল একে-অপরের ঠোঁট। আর নেপথ্যে চলছে, তাদেরই ‘শেরশাহ’ সিনেমার গান ‘রাঞ্ঝা’। যেন এক রূপকথায় বিয়ে।

যা দেখে তোলপাড় নেটপাড়া। চোখে জল অনুরাগীদের। কমেন্ট বক্সে চোখ রাখলেই সিড-কিয়ারার ভক্তদের উচ্ছ্বাস চোখে পড়ছে। শুভেচ্ছা জানিয়ে খুশির আমেজে বলিপাড়ার তারকারাও। করণ জোহর, নেহা ধুপিয়া, নীতু কাপুর, মীরা রাজপুত, অনন্যা পাণ্ডের মতো অনেকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে।

৭ ফেব্রুয়ারি সূর্যগড় প্রাসাদে চার হাত এক হয় বলিউড তারকাজুটির। পরদিন দুপুরে দিল্লিতে পৌঁছান সিদ্ধার্থ-কিয়ারা। বৃহস্পতিবার সেখানে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে রিসেপশন হয়। এবার ১২ ফেব্রুয়ারি মুম্বাইয়ের সেন্ট রেগিস-এ গ্র্যান্ড রিসেপশন বলিউড সহকর্মীদের জন্য।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


That's why they are not on social media!