০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৫:১৪ অপরাহ্ন


মাইকেল জ্যাকসনের মুনওয়াক ফেডোরা টুপি নিলামে উঠছে
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৬-২৩ ০১:৩০:২০
মাইকেল জ্যাকসনের মুনওয়াক ফেডোরা টুপি নিলামে উঠছে মাইকেল জ্যাকসন


মাইকেল জ্যাকসনের পরা কালো ফেডোরা টুপি তার বিখ্যাত মুনওয়াক নাচের মাধ্যমে প্রথমবারের মতো বিশ্বকে মুগ্ধ করেছিল। সেই টুপি আসছে সেপ্টেম্বরে প্যারিসের সঙ্গীত স্মৃতিচিহ্নের নিলামের জন্য তৈরি হবে।


১৯৮৩ সালে টেলিভিশনে সম্প্রচারিত মোটাউন কনসার্টের সময় তার হিট "বিলি জিন"-এ প্রবেশ করার সময় এই পপ সম্রাট টুপিটি খুলে ছুড়ে ফেলেন।


কয়েক মিনিট পরে, তার খ্যাতির সর্বোচ্চে, জ্যাকসন দেখিয়েছিলেন কী তার ট্রেডমার্ক নাচের স্টাইল - সামনের দিকে অগ্রসর হওয়ার ভঙ্গিতে আপাতদৃষ্টিতে অনায়াসে পিছন দিকে পিছলে যাওয়া।


৬০,০০০ থেকে ১০০,০০০ ইউরো ($৬৫,০০০-$১১০,০০০) আনুমানিক মূল্যের টুপিটি ২৬শে সেপ্টেম্বর ড্রউটের রক-এন্ড-রোল আইটেমগুলির একটি নিলামে তারকা আকর্ষণ হবে ৷


অন্যান্য আইটেমগুলির মধ্যে কিংবদন্তি ব্লুসম্যান টি-বোন ওয়াকারের মালিকানাধীন একটি গিটার রয়েছে যা ১৫০,০০০ ইউরো পর্যন্ত পেতে পারে; দেপেচে মোডের মার্টিন গোর পরিহিত একটি স্যুট; এবং ম্যাডোনার সোনার রেকর্ডগুলির মধ্যে একটি।


বিক্রয়টি আর্টপেজেস এবং লেমন অকশন দ্বারা সংগঠিত করা হচ্ছে, যা গত বছর ৩৮৫,৫০০-ইউরোর কুখ্যাত গিটার বিক্রি করে একটি স্প্ল্যাশ করেছে যা ওয়েসিসকে ভেঙে দিয়েছে, ব্রিটিশ ব্যান্ড নোয়েল এবং লিয়াম গ্যালাঘের দ্বারা গঠিত।


মোটামুটি ২০০টি আইটেমের একটি সম্পূর্ণ তালিকা ৪ই জুলাই হোটেল ড্রুট অনলাইনে প্রকাশ করবে।


That's why they are not on social media!