০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩০:৫৩ অপরাহ্ন


শাহরুখ খানের 'বেকারার কারকে' নাচের রহস্য
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৭-১৯ ২০:৩৩:১২
শাহরুখ খানের 'বেকারার কারকে' নাচের রহস্য শাহরুখ খান


 অ্যাটলি পরিচালনায় শাহরুখ খানের ভক্তরা যা আশা করেছিলেন তার থেকে অনেক বেশি পাওয়ার-প্যাকড জাওয়ান প্রিভিউ-তে ছিল। বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যের পরে, একটি জটিল গল্পের লাইন এবং বিশাল তারকা কাস্টের ঝলক, সবচেয়ে বড় চমকটি জাওয়ান প্রিভিউয়ের শেষে এসেছিল, যেখানে দেখা যায় টাক মাথা শাহরুখ খান একটি মেট্রোতে পুরানো গান গাইছে এবং অদ্ভুত ভাবে নাচছে। এবার জানা গেল অভিনেতা নিজেই এর কোরিওগ্রাফি করেছিলেন।

দৃশ্যটি সম্ভবত একটি মেট্রো হাইজ্যাকের এবং এতে বেশ কয়েকজন ভীত যাত্রীকে দেখায় যেখানে হটাৎ শাহরুখ নাচতে শুরু করে। অভিনেতা ১৯৬২ সালের 'বিষ সাল বাদ' চলচ্চিত্রের হেমন্ত কুমারের 'বেকারার কারকে হুমে ইউন না জায়িয়ে' গানটি গেয়ে তার নিজস্ব নাচের চাল তৈরি করেছিলেন। শাহরুখকে আগে কখনও দেখা যায় নি এমন টাক চেহারায়। নেটিজেনরা এই লুক দেখে আনন্দিত এবং মেট্রো হাইজ্যাকের মাঝখানে তার নাচের চাল সম্পর্কে একেকজন একেক মতামত দিয়েছেন।

গত সপ্তাহে, শাহরুখ জওয়ান প্রিভিউ-এর ইতিবাচক প্রতিক্রিয়ার পরে তার ভক্তদের সাথে কথা বলার জন্য টুইটারে একটি আস্ক মি এনিথিং সেশন পরিচালনা করেছিলেন।

একজন ভক্ত অভিনেতাকে জিজ্ঞাসা করেছিলেন, "#JawanPrevue #AskSRK থেকে আপনার প্রিয় মুহূর্ত। অল্সো বেকারর কারকে হামেন ইউন না জাইয়ে, আপকো হামারী কসম লট আইয়ে (আমাদের এমন অস্থির অবস্থায় রাখবেন না, দয়া করে ফিরে আসুন)। উত্তরে শাহরুখ বলেন, “গানটি অ্যাটলির আইডিয়া। আমি এই গান এবং সাথে নাচ টাও খুব পছন্দ করেছি। ওর ভাবনায় বেশ জাদু আছে।"

শাহরুখের টুইটের প্রতিক্রিয়ায়, তার অনেক ভক্ত আবারও তার অমার্জিত নাচের প্রতিক্রিয়া জানিয়েছেন। 

একজন ভক্ত লিখেছেন, "হেমন্ত কুমার অর শাকিল বদুয়ানি সাহেব নে কাভি সোচা না হোগা কে ইস তারাহ সে ইয়ে গান চেরিশ করেগা (হেমন্ত কুমার এবং শাকিল বদুয়ানি কখনো কল্পনাও করতে পারেননি শাহরুখ এই গানটিকে এভাবে লালন করবেন)।"

'ভাবছি যদি গানটির পূর্ণদৈর্ঘ্য নাচ হয়', অন্য একজন জিজ্ঞাসা করলেন, "গানটি কবে মুক্তি পাচ্ছে?" 

তার টাক চেহারা সম্পর্কে মন্তব্য করে, একজন ভক্ত লিখেছেন, "স্যার #জাওয়ান'এ আপনার প্রিয় লুক?।" 

আরও একজন লিখেছে,“লাল ম্যায় জাইদা হ্যান্ডসাম লাগ রাহিহো স্যার (লাল রঙে আপনাকে আরও সুন্দর লাগছে)। 

একটি মন্তব্য আরও পড়ে: "মেট্রোতে নাচের দৃশ্যটি পছন্দ হয়েছে।"

জাওয়ানে আরও অভিনয় করেছেন নয়নথারা, বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোন, সান্যা মালহোত্রা, সুনীল গ্রোভার, প্রিয়ামনি এবং আরও অনেকে। আগামী ৭ সেপ্টেম্বর এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


That's why they are not on social media!