০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৯:৫৬ অপরাহ্ন


পর্তুগিজ শিবিরে রোনালদোর ‘ভূমিকম্প’!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
পর্তুগিজ শিবিরে রোনালদোর ‘ভূমিকম্প’!


বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে দলের অধিনায়ককে ক্রিস্টিয়ানো রোনালদোকে শুরুর একাদশে রাখেনি পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস। আর কোচের এমন সিদ্ধান্তে খুশি নন ফুটবলের এই মহাতারকা। এই কারণে কাতার ছাড়ার হুমকিও নাকি দিয়েছেন রোনালদো।

রেকর্ড নামে পর্তুগালের এক পত্রিকার প্রতিবেদনে এমনটিই বলা হচ্ছে। তাদের প্রতিবেদনের শিরোনামটি হলো, রোনালদো দল ছাড়ার হুমকি দিয়েছে

প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, কোচের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর সে দলের জায়গা হারায়। সে এটাকে বাজেভাবে দেখছে।

তবে এই প্রতিবেদনটি নাকচ করে দিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন। তারা বলছে, রোনালদো এমন হুমকি দেয়নি।

এদিকে, বুধবার ট্রেনিং সেশনেও ছিল না রোনালদো। বেঞ্চ প্লেয়ারদের সঙ্গে অনুশীলন পড়ায় এই তারকা যোগ দেয়নি বলে মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে। মার্কা বলছে, পর্তুগাল দলের কোনও ফুটবলারের এখন ইনজুরি ইস্যু নেই।

কোচের সঙ্গে রোনালদোর ঝামেলার শুরুটা হয়েছিল মূলত গ্রুপ পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচে। সেই ম্যাচে শুরুর একাদশে নামলেও ৬৪ মিনিটের সময় কোচ সান্তোস রোনালদোকে মাঠ থেকে তুলে নেন। মাঠ থেকে নামতে নামতে রোনালদো রাগত স্বরে বলেছিলেন, আপনি আমাকে বাদ দেওয়ার জন্য দেখি খুব ব্যস্ত হয়ে পড়েছেন।

আর সুইজারল্যান্ডের বিপক্ষে তার বদলে নামানও হয় স্ট্রাইকার গঞ্চালো রামোসকে। শুরুর একাদশে জায়গা পেয়ে রামোস হ্যাটট্রিক করেন। ৭৭ মিনিটে বদলি হিসেবে রোনালদো নামলে সেটাকে ভালোভাবে দেখেননি বলে মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে। আর এখন নতুন হুমকির বিষয়টিও প্রকাশ পাচ্ছে। এতে পর্তুগাল দলে রোনালদোর শুরুর একাদশে জায়গা পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে।