০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪০:৪৬ অপরাহ্ন


তিন নায়িকার পাল্লায় পড়লেন জোভান!
ট্রেন্ড রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১৭ ১৮:০১:০৮
তিন নায়িকার পাল্লায় পড়লেন জোভান!


শাওন রাইড শেয়ারিং অ্যাপে বাইক চালায়। উদ্দেশ্য যে টাকা আয় করা তাও নয়। শাওন মূলত রাইড শেয়ারিংয়ের আড়ালে খোঁজে একজন মনের মানুষ। প্রথমে প্রেমে পড়েন শম্পার। এরপর যথাক্রমে রিভি এবং টুই-এর।

তিনটি প্রেমই ঠুনকো কারণে দ্রুত সময়ে ভেঙে যায় শাওনের। এমনই এক চরিত্রে অভিনয় করেছেন জোভান। আর তার তিন প্রেমিকার চরিত্রে আছেন সারিকা সাবাহ, কেয়া পায়েল ও তানিয়া বৃষ্টি।

এই চারজনকে নিয়ে প্রেম ও রাইড শেয়ারিংয়ের মজার গল্পে নাটক নির্মাণ করলেন মেহেদী রনি। ‘অপশন বি’ নামের এই নাটকটি রচনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব।

নির্মাতা মেহেদী রনি জানান, ‘নাটকটিতে অনেকগুলো বিষয়ের সমন্বয় করার চেষ্টা করেছি। রাইড শেয়ারিং, হঠাৎ প্রেম-বিচ্ছেদ এবং সংসার জীবন। সবগুলো বিষয় মিলিয়েই গল্পটি এগিয়েছে। খুব মজা করে আমরা কাজটি করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

গল্পের শুরুটা হবে এভাবে, শাওন রাইড শেয়ারিং অ্যাপে বাইক চালায়। একদিন বাইক রাইড দিতে গিয়ে তার পরিচয় হয় শম্পার সাথে। পরিচয় থেকে প্রেম। অবশেষে বিয়ের জন্য শাওন একদিন আংটি ও ফুল নিয়ে শম্পার দরজায় হাজির হয় তাকে প্রপোজ করার জন্য। সেই মুহূর্তটি ক্যামেরাবন্দী করার জন্য অন্য একজন লোকের কাছে তার মোবাইল ফোন দেয়। শাওন প্রপোজ করে বাসায় ফিরে রাতে যখন সেই ভিডিও অন করে তখন ভিডিওতে দেখে, শম্পার বাসার দোতালা থেকে একটা হ্যান্ডসাম ছেলে খালি গায়ে লুকিয়ে পালাচ্ছে! শাওনের মাথায় আকাশ ভেঙে পড়ে। ওই রাতেই সে শম্পার সাথে ব্রেকআপ করে ফেলে! 

বাইক রাইড করতে গিয়ে এরপর আরও দুটো প্রেমে পড়েন শাওন। দুটোই ভেস্তে যায়। এরপর ফের দেখা হয় প্রথম প্রেমিকা শম্পার সঙ্গে। শাওন কিছু বুঝে ওঠার আগেই শম্পা চড় বসিয়ে দেয় গালে! মূলত এখান থেকেই শুরু হয় নাটকটির মূল গল্প।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, শিগগিরই তারকাবহুল ‘অপশন বি’ মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।


That's why they are not on social media!