০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৪০:০৪ অপরাহ্ন


ভূতের মুখে রাম নাম: বুবলী
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১২-০৪ ২২:৫৩:০৯
ভূতের মুখে রাম নাম: বুবলী শাকিব খান ও বুবলী


শাকিব খান ও বুবলীর সম্পর্ক দীর্ঘদিন ধরেই টানাপোড়েন চলছে। সংবাদমাধ্যমে একাধিকবার তাদের সম্পর্কের দূরত্ব নিয় কথা বলেছেন শাকিব খান। বুবলীর সঙ্গে সম্পর্ক নিয়ে ফের মুখ খুলেছেন এই নায়ক। গণমাধ্যমকে এ শাকিব জানিয়েছেন, বুবলীকে তিনি ঘৃণা করেন; তার জীবনে এ নায়িকার কোনো অস্তিত্ব নেই !

শাকিব খানের এমন মন্তব্যের একদিনের মধ্যেই ফেসবুকে স্ট্যাটাস দেন বুবলী। তিনি লিখেন, ‘ভূতের মুখে রাম রাম। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন। অবশ্য, এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না। মজার ব্যাপার হচ্ছে, নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।’

গত মাসে সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের গুঞ্জন উঠেছিল। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুক পোস্টের মাধ্যমে এই তথ্য দেন। এরপর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ফারজানা মুন্নি আর অপু বিশ্বাসের একটি কল রেকর্ড। সেই কথোপকথনের বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম। শাকিব খান তখন ভারতে বারাণসিতে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র শুটিং করছিলেন। কাজের ব্যস্ততার মাঝেও এসব ঘটনা শুনেছেন তিনি। কিন্তু তখন মুখ খোলেননি। তবে দেশে ফিরে সদ্যই একটি গণমাধ্যমের কাছে এ নিয়ে কথা বলেন এই সুপারস্টার।


That's why they are not on social media!