০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫৭:৩৮ পূর্বাহ্ন


টালিউডে অভিষেকেই ফারিণের বাজিমাত!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-১৬ ২১:৪৯:৩২
টালিউডে অভিষেকেই ফারিণের বাজিমাত! তাসনিয়া ফারিণ


দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গে পা রেখেছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। টালিউডে অভিষেকেই রীতিমতো বাজিমাত করলেন এই অভিনেত্রী। অভিনেত্রীর ঝোলায় যুক্ত হলো নতুন একটি পুরুষ্কার।

রোববার (১৪ জানুয়ারি) কলকাতায় অনুষ্ঠিত হলো ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশন আয়োজিত ‘সিনেমার সমাবর্তন’। এতে সেরা সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তাসনিয়া ফারিণ।

গত বছর অতনু ঘোষ নির্মিত ‘আরও এক পৃথিবী’ চলচ্চিত্র দিয়ে টালিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর। আর সেই সিনেমায় তার দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে এই পুরস্কার অর্জন করলেন তিনি। এদিকে অনুষ্ঠানে হাজির না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ফারিণ। তার হয়ে পুরস্কারটি গ্রহণ করেন নির্মাতা অতনু।

সোমবার (১৫ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে পুরস্কারের ছবি শেয়ার করে খবরটি নিজেই জানিয়েছেন ফারিণ।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আমার প্রথম সিনেমা আরও এক পৃথিবীর জন্য ২০২৩ সালের সেরা সম্ভাবনাময় অভিনেত্রী হিসেবে আমাকে সম্মানিত করায় ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ।

আমি সত্যিই সেখানে থাকতে চেয়েছিলাম। তবে অতনু দা আমার হয়ে পুরস্কারটি গ্রহণ করেছেন, এর চেয়ে আনন্দের আর কিছু নেই। আমার ওপর আস্থা রাখার জন্য অতনু দাকে ধন্যবাদ। সিনেমাটিতে আমাকে কাস্ট করার জন্য এসকে মুভিজকে ধন্যবাদ। এই সম্মানের জন্য আমি কৃতজ্ঞতা জানাই।

প্রসঙ্গত, আসন্ন ফজর চলচ্চিত্র উৎসবের ইস্টার্ন ভিসতা কমপিটিশন বিভাগে প্রতিযোগিতা করবে ফারিণের চলচ্চিত্র ‘ফাতিমা’। সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক ধ্রুব হাসান।


That's why they are not on social media!